শাকিবের দুই সন্তান নিয়ে এ কি বললেন অপু বিশ্বাস?

apu-bishwash-collected
Spread the love

ঢালিউড তারকা অপু বিশ্বাস বলেছেন, ‘পৃথিবীর সব শিশুই আমার কাছে পবিত্র। সব শিশুই আমার ভালোবাসা। শিশুর মানসিক বিকাশের জন্য ঐতিহ্যগত শিক্ষার চেয়ে পারিবারিক শিক্ষা বেশি গুরুত্বপূর্ণ। মানুষের সাথে কীভাবে আচরণ করতে হয়, আমি আমার সন্তানকে তা শিখিয়ে দিচ্ছি।

বৃহস্পতিবার গণমাধ্যমকে তিনি এসব কথা বলেন। অপু এসব কথা বলার পেছনে কারণ আছে। খুঁজে বের কর.

সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশনের অনুষ্ঠানে গিয়েছিলেন ‘লাল শাড়ি’ দম্পতি অপু বিশ্বাস ও সাইমন সাদিক। ইভেন্টে, তাদের দুজনকেই দর্শকদের কাছে তিন লাইনের চিঠি লিখতে বলা হয়েছিল। ছেলে আব্রাহাম খান জয়কে তিন লাইনের চিঠি লিখেছেন অপু বিশ্বাস- ‘জয়, তুমি বড় হও। মায়ের আশীর্বাদ তোমার সাথে আছে। তুমি তোমার ভাইকে খুব ভালোবাসবে।’

সাইমন চিঠিটা পড়লো। শাকিব খানের অন্য ছেলে বীরের কথা এখানে উল্লেখ করা হয়নি, কিন্তু সাইমন যখন অপুকে জিজ্ঞেস করে, ‘ভাই মানে বীর, তাই না?’, অপু হেসে সম্মতিতে মাথা নাড়ে।

গত বৃহস্পতিবার দুপুরে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও প্রকাশের পর বিষয়টি নিয়ে গণমাধ্যমে আলোড়ন সৃষ্টি হয়।

শাকিবের অপর সন্তান জয়ের মা অপু বিশ্বাস এখন পর্যন্ত বুবলীর ছেলে বীর সম্পর্কে কোনো মন্তব্য করেননি।

বুবলীর দিকে ইঙ্গিত করে অপু বলেন, ‘সে যা করছে বা করছে, আমার সন্তান দেখছে। আমার সন্তান বোঝার মতো বয়সী। এখন জয়ের সিনিয়ররা অনলাইনে পড়াশোনা করে। আমি নাম বলব না, একজন একটি ভিডিও রেখে গেছেন। জয়ও সেই ভিডিও দেখেছেন। তাই এই ভিডিওগুলো তাকেও প্রভাবিত করতে পারে। কিন্তু আমি তা করব না। আমি আমার সন্তানকে একজন মানবিক মানুষ হিসেবে সঠিক পথে গড়ে তুলব।’

অপু আরও বলেন, ‘আমি মনে করি আমার পরিবারের শিক্ষা মানুষকে সম্মান করা, তাদের ক্ষতি করা নয় এবং আমি সেটাই করার চেষ্টা করি। আমি বুঝতে পেরেছি কে কাকে ছোট করছে। দীর্ঘদিন ধরে এসব বিষয়ে মিডিয়াকে এড়িয়ে যেতে চেয়েছি। কিন্তু একজন চলচ্চিত্র ব্যক্তিত্ব হওয়ার কারণে মিডিয়ার সামনে কথা বলার সময় এটি ধীরে ধীরে বেরিয়ে আসে।

এদিকে ওই অনুষ্ঠানের চিঠির কারণে ফেসবুকে তার ভক্ত-অনুসারীদের কাছে প্রশংসিত ও প্রশংসিত হন অপু বিশ্বাস।

admin_bhashwakar

Learn More →

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *