ট্রলার নিয়ে এসে ডাকাতি

Robbery-Dainik Bhashwakar
Spread the love

শনিবার দিবাগত গভীর রাতে পৃথক দুই ডাকাতির ঘটনা ঘটে।

একটি স্পিডবোট ও ট্রলার নিয়ে ৩০- ৩৫ জনের একটি ডাকাত দল রাত আড়াইটার দিকে বন্দরে হানা দেয়। দোনলা বন্দুকসহ বিভিন্ন আগ্নেয় ও ধারালো অস্ত্রে সজ্জিত ডাকাত দল বন্দরে প্রবেশ করে। পরে নিরাপত্তা প্রহরী ও পথচারী অন্তত ৩০ জনকে বন্দরের মদিনা ভ্যারাইটিজ স্টোর্সে নিয়ে বেঁধে রাখে। পরে সঙ্গে নিয়ে আসা অত্যাধুনিক যন্ত্রপাতি দিয়ে তালা কেটে ডাকাতরা ব্যাংক এশিয়ার এজেন্ট ব্যাংকিং প্রতিষ্ঠান, কনিকা, রিয়া ও আহম্মেদ জুয়েলার্সে প্রবেশ করে মালামাল এবং স্বর্ণালঙ্কার লুট করেছে। পরে বন্দরের রূপালী ব্যাংকের শাখায় হানা দেয়। তখন ব্যাংকের মধ্যে থাকা নিরাপত্তা প্রহরী মিরাজ চিৎকার দিলে বাজারের আশপাশের লোকজন এলে ডাকাতরা পালিয়ে যায়।

উজিরপুর থানার ওসি কামরুল হাসান বলেন, প্রহরীদের বেঁধে ডাকাত দল ডাকাতি করেছে। 

বাবুগঞ্জের কেদারপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের সদস্য মো. রোকন মৃধা বলেন, ধারণা করা হচ্ছে— শিকারপুর বন্দরে ডাকাতির পর ডাকাত দল স্পিডবোট নিয়ে পূর্ব ভুতের দিয়া গ্রামের মজিবর খানের বাড়িতে হানা দেয়। মজিবর খানের ছেলে মালয়েশিয়া প্রবাসী রাসেল খানের বৌভাতের অনুষ্ঠান রোববার।

ইউপি সদস্য জানান, ডাকাত দল আগ্নেয় ও ধারালো অস্ত্রের মুখে বিয়েবাড়ির সবাইকে জিম্মি করে ৫ লাখের মতো টাকাসহ  তার বিদেশ থেকে নিয়ে আসা এবং নববধূর পিত্রালয় থেকে দেওয়া সব গহনাসহ তার বাড়িতে আসা সব অতিথিদের স্বর্ণালংকার ও মূল্যবান মোবাইল ফোন সেট নিয়ে গেছে।

admin_bhashwakar

Learn More →

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *