বিএনপির গণমিছিল শুরু মঙ্গলবার থেকে

BNP-Dainik Bhashwakar
Spread the love

দলটির কেন্দ্রীয় কার্যালয় রাজধানীর নয়াপল্টনের সামনে থেকে মঙ্গলবার (১৩ ডিসেম্বর) গণমিছিল শুরু করবে বিএনপি। সোমবার (১২ ডিসেম্বর) নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন দলটির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন।

স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন সংবাদ সম্মেলনে অভিযোগ করে বলেন, বিএনপি কার্যালয়ে নজিরবিহীন বর্বরতা চালানো হয়েছে। ফাইলপত্র ও গুরুত্বপূর্ণ নথি, কম্পিউটার, হার্ডডিস্ক, অর্থ লুট, সব অঙ্গ সংগঠনের অফিস ভাংচুর, জিয়াউর রহমানের ম্যুরাল পর্যন্ত ভেঙে ফেলা হয়েছে।

তিনি বলেন, প্রতিটি সমাবেশে বাধা দিয়েছে সরকার। সরকার কোন ভিত্তিতে এই ঘটনা ঘটিয়েছে তা আমাদের হিসেবে মেলে না। তাদের হিসেবে খেলা, কিন্তু বিএনপি এই খেলায় বিশ্বাস করে না। জনগণ বিক্ষুব্ধ, জনগণ রায় দিয়েছে দেশের পরিস্থিতি স্বাভাবিক অবস্থায় আনা আওয়ামী লীগের পক্ষে সম্ভব না। জনগণ সরকারকে আর চায় না। ৭ ডিসেম্বরের আচরণ প্রমাণ করে গায়ের জোরের সরকার। ১০ দফা দিয়েছি। এই ১০ দফাকে সমর্থন করে যারা যুগপৎ আন্দোলন করবে তারাও কর্মসূচি দিয়েছে। নেতাকর্মীদের মুক্তির দাবিতে ১৩ ডিসেম্বর নয়াপল্টন অফিসের সামনে থেকে গণমিছিল করবে বিএনপি।

admin_bhashwakar

Learn More →

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *