ইংল্যান্ড রোমাঞ্চিত টাইগারদের চ্যালেঞ্জ মোকাবিলায়

joss-butler-collected
Spread the love

টাইগারদের চ্যালেঞ্জ মোকাবিলায় রোমাঞ্চিত ইংল্যান্ড ক্রিকেট দল। রোববার মিরপুরে ইংলিশ অধিনায়ক জস বাটলার বলেন, সিরিজটি আমাদের জন্য চ্যালেঞ্জিং হবে। ঘরের কন্ডিশনে বাংলাদেশকে হারানো খুবই কঠিন। কিছুদিন আগে ভারতকেও হারায় তারা।

বাংলাদেশ সফরে তিনটি ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচ খেলবে ইংল্যান্ড। ১ মার্চ মিরপুরে প্রথম ওডিআই। ইংল্যান্ডই একমাত্র দল যারা জুন ২০১৪ থেকে ঘরের মাঠে ওয়ানডে সিরিজে বাংলাদেশকে হারায়। তারা ২০১৬ সালে তাদের শেষ সফরে সিরিজ ২-১ জিতেছিল।

এবার তিন ম্যাচের সিরিজকে বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে দেখছে ইংল্যান্ড। বাটলার বললেন, বিশ্বকাপ বেশি দিন নয়। তার আগে আমাদের এই ধরনের চ্যালেঞ্জ দরকার। এই ধরনের পরিস্থিতি আমাদের জন্য সবচেয়ে কঠিন হতে পারে। দল হিসেবে আমরা কোথায় দাঁড়িয়েছি তা বোঝা যাবে এখানে।

সিরিজটি আইসিসি বিশ্বকাপ সুপার লিগের অংশ। তবে এরই মধ্যে দুই দলই সরাসরি বিশ্বকাপে খেলা নিশ্চিত করেছে। দুই দলেরই চোখ এখন বিশ্বকাপের দিকে। বাটলার বলেন, বিশ্বকাপকে ঘিরেই আমাদের সব প্রস্তুতি। বাংলাদেশের অবস্থা ভারতের অবস্থার সবচেয়ে কাছাকাছি হতে পারে। আমাদের সামনে শুধু এই ম্যাচগুলো আছে। সেপ্টেম্বর পর্যন্ত আর কোনো খেলা নেই। একটি মহান চ্যালেঞ্জের জন্য উন্মুখ. এই সিরিজের জন্য উত্তেজিত।

কন্ডিশন যাই হোক না কেন খেলার ধরনে কোনো পরিবর্তন আনতে চায় না ইংল্যান্ড। বাটলার বলেন, আমরা সব সময়ই ৪০০ রান করতে চাই, এটা এমন নয়। তবে আমি আক্রমণাত্মক ক্রিকেট খেলতে পছন্দ করি। গড়ে থেমে না গিয়ে প্রত্যাশাগুলো একটু বাড়ানোর চেষ্টা করুন। উইকেট ১০০ রান হলে আমরা সেই রান করতে চাই।

admin_bhashwakar

Learn More →

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *